শীর্ষস্থানীয় দলিত কর্মীর মৃত্যু হিন্দু-আমেরিকান সম্প্রদায়কে শোকাহত করেছে

শীর্ষস্থানীয় দলিত কর্মীর মৃত্যু হিন্দু-আমেরিকান সম্প্রদায়কে শোকাহত করেছে

নিউইয়র্ক, 24 জুলাই (আইএএনএস) শীর্ষ দলিত কর্মী এবং প্রকৌশলী মিলিন্দ মাকওয়ানা, যিনি ক্যালিফোর্নিয়া রাজ্যের বিধানসভায় বর্ণ বৈষম্য বিলের বিরুদ্ধে আন্দোলন করেছিলেন, হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন, যা হিন্দু-আমেরিকান সম্প্রদায়কে হতবাক করে দিয়েছে৷ মাকওয়ানা SB-403 বর্ণবৈষম্য বিলের বিরুদ্ধে কথা বলার পরেই মারা যান (গত সপ্তাহে হিন্দু ফাউন্ডেশনের এক সিটি কাউন্সিলের সভায়)৷

“মিলিন্দ মাকওয়ানা সদয়, নীতিবান, নম্র এবং পরিশ্রমী ছিলেন। তিনি আমাদের যা পছন্দ করতেন – ধর্ম এবং আমাদের সম্প্রদায়ের সেবা করে চলে গেছেন। তার শেষ কয়েক শ্বাস-প্রশ্বাসের কয়েক মিনিট আগে, তিনি #SayNotoSB403-এ সাক্ষ্য দিয়েছিলেন,” সুহাগ এ. শুক্লা, HAF-এর সহ-প্রতিষ্ঠাতা, টুইট করেছেন।

শুক্লার শেয়ার করা কুপারটিনো সিটি কাউন্সিলের একটি ভিডিওতে মাকওয়ানাকে নিজেকে একজন “গর্বিত হিন্দু” হিসেবে অভিহিত করতে দেখা গেছে।

“আমি একটি প্রান্তিক সম্প্রদায় থেকে এসেছি এবং আমি একজন গর্বিত হিন্দু। তাই যারা এখানে আমাদের প্রতিনিধিত্ব করার দাবি করছে কিন্তু হিন্দুদের উপেক্ষা করছে, তারা আমাদের ছাড়াই আমাদের সম্পর্কে কথা বলছে,” বিলের বিরুদ্ধে কথা বলতে গিয়ে মাকওয়ানা বলেছিলেন।

“আজ আমরা শোক করছি

Post Comment