মার্কিন হাউস রাষ্ট্রপতি মনোনীতদের সুরক্ষা বাড়ানোর জন্য বিল পাস করেছে

মার্কিন হাউস রাষ্ট্রপতি মনোনীতদের সুরক্ষা বাড়ানোর জন্য বিল পাস করেছে

ওয়াশিংটন, সেপ্টেম্বর 21 (আইএএনএস) মার্কিন হাউস অফ রিপ্রেজেন্টেটিভস শুক্রবার সর্বসম্মতিক্রমে একটি বিল অনুমোদন করেছে যার লক্ষ্য রাষ্ট্রপতি মনোনীত প্রার্থী এবং তাদের নিজ নিজ ভাইস প্রেসিডেন্ট পদপ্রার্থীদের জন্য গোপন পরিষেবা সুরক্ষা বাড়ানোর লক্ষ্যে, প্রাক্তন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে দ্বিতীয় হত্যা প্রচেষ্টার কয়েকদিন পরে।

ভোটটি 405-0 ছিল, নভেম্বর নির্বাচনের আগে ক্রমবর্ধমান রাজনৈতিক সহিংসতার মধ্যে বর্ধিত নিরাপত্তার জন্য দ্বিদলীয় সমর্থন প্রদর্শন করে, সিনহুয়া সংবাদ সংস্থা জানিয়েছে।

বর্ধিত প্রেসিডেন্সিয়াল সিকিউরিটি অ্যাক্টের জন্য মার্কিন সিক্রেট সার্ভিসকে “প্রেসিডেন্ট, ভাইস প্রেসিডেন্ট এবং প্রধান প্রেসিডেন্ট ও ভাইস প্রেসিডেন্ট প্রার্থীদের সুরক্ষার জন্য প্রয়োজনীয় এজেন্টের সংখ্যা নির্ধারণের জন্য একই মান প্রয়োগ করতে হবে”।

জুলাই মাসে পেনসিলভেনিয়ায় ট্রাম্পের উপর প্রথম হত্যার প্রচেষ্টাটি প্রাক্তন সিক্রেট সার্ভিস ডিরেক্টর কিম্বার্লি চিটলকে ঘটনাটি প্রতিরোধ করতে এজেন্সির ব্যর্থতার জন্য ব্যাপক ক্ষোভের মধ্যে পদত্যাগ করতে প্ররোচিত করেছিল, যেখানে ট্রাম্প একটি বুলেটে কানে আঘাত পেয়েছিলেন। তার পর,

Post Comment