ভারতীয়-আমেরিকান ফক্সের স্ট্রিমিং পরিষেবা Tubi-এর CEO নিযুক্ত হয়েছেন৷

ভারতীয়-আমেরিকান ফক্সের স্ট্রিমিং পরিষেবা Tubi-এর CEO নিযুক্ত হয়েছেন৷

নিউইয়র্ক, 18 জুলাই (আইএএনএস) ভারতীয়-আমেরিকান অঞ্জলি সুদ 1 সেপ্টেম্বর থেকে ফক্স কর্পোরেশনের বিনামূল্যের বিজ্ঞাপন-সমর্থিত স্ট্রিমিং পরিষেবা Tubi-এর নতুন প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব গ্রহণ করবেন। সুদ, যিনি সম্প্রতি Vimeo-এর সিইও পদ থেকে পদত্যাগ করেছেন। বছর, তুবির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী ফরহাদ মাসুদির স্থলাভিষিক্ত হবেন।

সুদ এক বিবৃতিতে বলেছেন, “আমরা কোথায় এবং কীভাবে সামগ্রী ব্যবহার করা হবে তার একটি ভূমিকম্পের পরিবর্তন প্রত্যক্ষ করছি এবং আমি বিশ্বাস করি যে টুবি পরবর্তী প্রজন্মের দর্শকদের জন্য গন্তব্য হয়ে উঠতে পারে।”

“টিভি স্ট্রিমিং এর ভবিষ্যত বিনামূল্যে, এবং আমি সমস্ত মানুষকে বিশ্বের সমস্ত গল্পে অ্যাক্সেস দিয়ে বিনোদনের পরবর্তী তরঙ্গ গঠনে সহায়তা করতে Tubi টিমে যোগ দিতে পেরে উত্তেজিত। টুবি এমন একটি জায়গায় ভিন্নভাবে কাজ করছে যা আসন্নভাবে ব্যাহত হচ্ছে, এবং এটি আমার ধরনের সুযোগ, “তিনি যোগ করেছেন।

Sud-এর অ্যাপয়েন্টমেন্ট হল যখন Tubi সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রে সর্বাধিক দেখা বিনামূল্যের বিজ্ঞাপন-সমর্থিত টিভি স্ট্রিমিং পরিষেবা হয়ে উঠেছে, স্ট্রীমার 64 মিলিয়ন মাসিক সক্রিয় ব্যবহারকারীদের রিপোর্ট করছে,

Post Comment