ভার্জিনিয়া গভর্নর প্রধান প্রশাসক পদে ভারতীয়-আমেরিকানদের নিয়োগ করেন

ভার্জিনিয়া গভর্নর প্রধান প্রশাসক পদে ভারতীয়-আমেরিকানদের নিয়োগ করেন

নিউ ইয়র্ক, জুলাই 19 (আইএএনএস) ভার্জিনিয়া গভর্নর গ্লেন ইয়ংকিন অতিরিক্ত মূল প্রশাসন এবং বোর্ড নিয়োগের ঘোষণা দিয়েছেন, যার মধ্যে অনেক ভারতীয়-আমেরিকান রয়েছে৷ রিচমন্ড গ্যাস্ট্রোএন্টারোলজি অ্যাসোসিয়েটসের একজন গ্যাস্ট্রোএন্টারোলজিস্ট ডঃ বিমলজিৎ সিং সান্ধু ভার্জিনিয়া কমনওয়েলথের বোর্ড সদস্য হিসাবে শপথ নিয়েছেন৷ বিশ্ববিদ্যালয় স্বাস্থ্য ব্যবস্থা কর্তৃপক্ষ।

বোর্ডের সদস্য হিসাবে, সান্ধু, যিনি 2004 সালে পাঞ্জাব থেকে মার্কিন যুক্তরাষ্ট্রে চলে এসেছিলেন, তিনি রাজ্যের স্বাস্থ্য শিক্ষা ব্যবস্থায় একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।

বোর্ডের দায়িত্বগুলির মধ্যে রয়েছে স্বাস্থ্য ব্যবস্থার ক্রিয়াকলাপ তত্ত্বাবধান করা, সেইসাথে বিভিন্ন মেডিকেল স্কুল এবং হাসপাতালে কৌশলগত দিকনির্দেশনা প্রদান করা।

গ্যালাক্সি কর্পোরেশনের মালিক হর্ষদ বারোট এবং হার্ট কেয়ার অ্যাসোসিয়েটসের সভাপতি কমলেশ ডেভকে ভার্জিনিয়া এশিয়ান অ্যাডভাইজরি বোর্ডে নাম দেওয়া হয়েছিল, যেটি প্রশাসন এবং বৈচিত্র্যময় এবং দ্রুত বর্ধনশীল এশিয়ান আমেরিকান প্যাসিফিক আইল্যান্ডার (AAPI) সম্প্রদায়ের মধ্যে একটি আনুষ্ঠানিক যোগাযোগ হিসাবে কাজ করে। কমনওয়েলথ

তাদের নতুন ভূমিকায়, বারোট এবং ডেভ

Post Comment