বডিক্যামের ফুটেজে দেখা যাচ্ছে যে 2023 সালের জানুয়ারিতে মার্কিন পুলিশ ভারতীয় ছাত্রকে মারাত্মকভাবে আঘাত করেছিল

বডিক্যামের ফুটেজে দেখা যাচ্ছে যে 2023 সালের জানুয়ারিতে মার্কিন পুলিশ ভারতীয় ছাত্রকে মারাত্মকভাবে আঘাত করেছিল

নিউইয়র্ক, 24 জুলাই (আইএএনএস) একজন দ্রুতগামী পুলিশ, যিনি এই বছরের জানুয়ারিতে 23 বছর বয়সী এক ভারতীয় ছাত্রকে আঘাত করে হত্যা করেছিলেন, সদ্য প্রকাশিত বডিক্যাম ফুটেজে স্বীকার করেছেন যে সিয়াটলে মর্মান্তিক দুর্ঘটনার পরে তিনি “উত্তেজিত” হয়েছিলেন। জাহ্নবী কান্ডুলা, নর্থইস্টার্ন ইউনিভার্সিটি ক্যাম্পাসের ছাত্রী, যখন সেন্ট লেক ইউনিয়নের নর্থ দ্য ভেন্যুতে নর্থ দ্য ভেন্যুতে হেঁটে যাচ্ছিলেন। 23 জানুয়ারী কেভিন ডেভ দ্বারা চালিত গাড়ি।

ডেভ, যিনি সেদিন রাত 8 টায় একটি “উচ্চ অগ্রাধিকার” কলে সাড়া দিচ্ছিলেন, তিনি তার সাইরেন বাজিয়েছিলেন, কিন্তু কান্ডুলায় লাঙ্গল করার সাথে সাথে এটি ধারাবাহিকভাবে চলছিল না, নিউ ইয়র্ক পোস্ট জানিয়েছে।

প্রসিকিউটররা, যারা ফুটেজ প্রকাশ করেছেন, পুলিশ প্রোটোকলের প্রয়োজন অনুসারে “অন্যদের পরিস্থিতির জরুরী প্রকৃতি সম্পর্কে সতর্ক করতে” তার সাইরেন মোতায়েন করতে ব্যর্থতার জন্য ডেভের বিরুদ্ধে অভিযোগগুলি ওজন করছিলেন।

চৌরাস্তায় দুর্ঘটনার পর ডেভকে বলতে শোনা গিয়েছিল, “আমি স্তব্ধ হয়েছি,” ডেভকে বলতে শোনা গিয়েছিল যেখানে তিনি এক সময়ে ঘণ্টায় 74 মাইল বেগে বেগ করেছিলেন, নির্ধারিত সীমার চেয়ে অনেক বেশি

Post Comment