মার্কিন যুক্তরাষ্ট্রের ইয়েলোস্টোন ন্যাশনাল পার্কের কাছে ভাল্লুকের আঘাতে মহিলা হাইকার নিহত হয়েছেন

মার্কিন যুক্তরাষ্ট্রের ইয়েলোস্টোন ন্যাশনাল পার্কের কাছে ভাল্লুকের আঘাতে মহিলা হাইকার নিহত হয়েছেন

লস এঞ্জেলেস, 25 জুলাই (আইএএনএস) মার্কিন যুক্তরাষ্ট্রের মন্টানা রাজ্যের ইয়েলোস্টোন ন্যাশনাল পার্কের কাছে একটি ভাল্লুকের সাথে সংঘর্ষে একজন মহিলা হাইকার নিহত হয়েছেন, কর্তৃপক্ষ জানিয়েছে। শনিবার সকালে মন্টানা ফিশ, ওয়াইল্ডলাইফ অ্যান্ড পার্কস ডিপার্টমেন্টের গেম ওয়ার্ডেনদের জানানো হয়েছিল যে একজন হাইকার ওয়েস্ট ইয়েলোস্টোন শহরের প্রায় 8 মাইল (12.8 কিমি) পশ্চিমে, ইয়েলোস্টোন ন্যাশনাল পার্কের গেটওয়ে, ট্রেইলে একজন মহিলাকে মৃত অবস্থায় পেয়েছিলেন, যা মার্কিন যুক্তরাষ্ট্রের বৃহত্তম এবং সর্বাধিক পরিচিত জাতীয় উদ্যানগুলির মধ্যে একটি, সোমবার ফেসবুক পেজে এক বিবৃতিতে জানিয়েছে সংস্থাটি।

বিভাগের ওয়ার্ডেন এবং ভাল্লুক বিশেষজ্ঞরা, অন্যান্য সংস্থার কর্মীদের সাথে, মহিলার ভালুকের আক্রমণের সাথে সামঞ্জস্যপূর্ণ ক্ষত ছিল। তারা একটি প্রাপ্তবয়স্ক গ্রিজলি ভাল্লুকের ট্র্যাক এবং সাইটের কাছে অন্তত একটি শাবকও খুঁজে পেয়েছে, সিনহুয়া সংবাদ সংস্থা বিবৃতি উদ্ধৃত করে জানিয়েছে।

বিবৃতিতে যোগ করা হয়েছে যে এনকাউন্টারের সময় মহিলাটি একা ছিল বলে বিশ্বাস করা হয়েছিল এবং ঘটনাস্থলে কোনও ভালুকের স্প্রে বা আগ্নেয়াস্ত্র পাওয়া যায়নি।

কাস্টার গ্যালাটিন

Post Comment