যুক্তরাজ্যে ভারতীয় বংশোদ্ভূত ব্যক্তিকে 5 হাজার পাউন্ড মূল্যের ওষুধের জন্য বন্ধুকে হত্যা করার জন্য দোষী সাব্যস্ত করা হয়েছে

যুক্তরাজ্যে ভারতীয় বংশোদ্ভূত ব্যক্তিকে 5 হাজার পাউন্ড মূল্যের ওষুধের জন্য বন্ধুকে হত্যা করার জন্য দোষী সাব্যস্ত করা হয়েছে

লন্ডন, 28 জুলাই (আইএএনএস) একজন 27 বছর বয়সী ভারতীয় বংশোদ্ভূত ব্যক্তিকে 2019 সালে পশ্চিম লন্ডনে একটি অগভীর কবরে একটি কার্পেটে পাকানো প্রাক্তন বন্ধুকে হত্যা এবং তার আংশিকভাবে পোড়া দেহ ফেলে দেওয়ার জন্য দোষী সাব্যস্ত করা হয়েছে, পুলিশ জানিয়েছে। চার বছরের দীর্ঘ তদন্তের পর, হরলে থেকে আমরাজ পুনিয়াকে বৃহস্পতিবার ওল্ড বেইলিতে বিচারের পর ২৭ বছর বয়সী মোহাম্মদ শাহ সুবহানীকে হত্যার জন্য দোষী সাব্যস্ত করা হয়।

হত্যাকাণ্ডে পুনিয়ার সহযোগীরা, তার ভাই রনেল পুনিয়া, মোহনাদ রিয়াদ এবং মাহামুদ ইসমাইলকে বিচারের পথ বিকৃত করার জন্য দোষী সাব্যস্ত করা হয়েছিল।

তাদের চারজনকে পরবর্তী তারিখে একই আদালতে সাজা দেওয়া হবে, মেট্রোপলিটন পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে।

গোয়েন্দা প্রধান পরিদর্শক ভিকি টানস্টল বলেছেন, “আমরা শাহ (সুবহানি), তার পরিবার এবং তার সঙ্গীর জন্য ন্যায়বিচার অর্জন করেছি তার কাপুরুষোচিত হত্যার জন্য দায়ী ব্যক্তি এবং যারা তার মৃতদেহ নিষ্পত্তি করতে সাহায্য করেছিল তাদের বিরুদ্ধে এই দোষী সাব্যস্ত করার মাধ্যমে।

“আমরাজ পুনিয়া একজন বিপজ্জনক ব্যক্তি এবং পশ্চিম লন্ডনের রাস্তায় আমার কোনো সন্দেহ নেই

Post Comment