সিঙ্গাপুরে ভারতীয় মহিলাকে লাথি মারার জন্য ৬ মাসের জেল চেয়েছিল

সিঙ্গাপুরে ভারতীয় মহিলাকে লাথি মারার জন্য ৬ মাসের জেল চেয়েছিল

সিঙ্গাপুর, আগস্ট 1 (আইএএনএস) সিঙ্গাপুরের প্রসিকিউটররা কোভিড -19 মহামারী চলাকালীন একজন ভারতীয় বংশোদ্ভূত মহিলাকে জাতিগতভাবে গালিগালাজ এবং লাথি মারার জন্য একজন পুরুষের জন্য ছয় থেকে নয় মাসের কারাদণ্ড চেয়েছেন। 32 বছর বয়সী ওং জিং ফং, 2021 সালের মে মাসে চোয়া চু কাং-এর নর্থভেল কনডোমিনিয়ামের কাছে কাজ করতে যাওয়ার সময় প্রাইভেট টিউটর হিন্দোচা নিতা বিষ্ণুভাই, 57 বছর বয়সীকে জাতিগতভাবে লক্ষ্যবস্তু করার জন্য দোষী সাব্যস্ত করা হয়েছিল।

ডেপুটি পাবলিক প্রসিকিউটর মার্কাস ফু সোমবার আদালতে যুক্তি দিয়েছিলেন যে ঘটনাটিকে একটি সাধারণ হামলার মামলা হিসাবে দেখা উচিত নয়।

ফু বলেছেন যে ওং তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করার আগে নীতার “খুব লক্ষ্যবস্তু অশ্লীলতা” দেওয়ার ক্ষেত্রে তার দৌড়কে বিবেচনায় নিয়েছিল, টুডে ওয়েবসাইট জানিয়েছে।

ওং, যার বিরুদ্ধে 2021 সালে নীতাকে জাতিগতভাবে আঘাত করা এবং একটি জাতিগতভাবে উত্তেজিত আক্রমণ করার জন্য একটি করে গণনার অভিযোগ আনা হয়েছিল।

নীতা এই বছরের জুন মাসে আদালতকে বলেছিলেন যে তিনি যখন তার মুখোশ নিয়ে হাঁটছিলেন তখন তিনি শুনতে পান যে ওং এবং তার বাগদত্তা তাকে “মাস্ক আপ” করার জন্য চিৎকার করছে।

দুই প্রাপ্তবয়স্ক মা

Post Comment