রিপাবলিকান প্রাইমারির জন্য প্রচারণায় ধাক্কা খেয়েছেন ট্রাম্প

রিপাবলিকান প্রাইমারির জন্য প্রচারণায় ধাক্কা খেয়েছেন ট্রাম্প

ওয়াশিংটন, 2 আগস্ট (আইএএনএস) প্রাক্তন মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প জর্জিয়ার ফুলটন বিচারক রবার্ট সিআইয়ের সাথে তার 2024 সালের রাষ্ট্রপতির প্রাইমারিতে প্রত্যাবর্তনে একটি ধাক্কা পেয়েছেন। ম্যাকবার্নি এই বছরের আগস্টের মাঝামাঝি একটি সম্ভাব্য অভিযোগের আগে নির্বাচনী হস্তক্ষেপের অভিযোগ লাইনচ্যুত করার জন্য তার আইনী পরামর্শ ব্যবহার করার জন্য তাকে টানছেন। ট্রাম্পের জন্য, যিনি তার 2024 সালের রিপাবলিকান প্রাইমারিতে বিজয়ী হয়েছেন, সম্ভাব্য প্রতিদ্বন্দ্বী ফ্লোরিডার গভর্নর রন ডিস্যান্টিসের বিরুদ্ধে বেশ কয়েকটি বিতর্কে এগিয়ে গিয়ে, জর্জিয়ার অভিযোগটি একটি অভদ্র ধাক্কা হিসাবে এসেছে।

ফুলটন কাউন্টির বিচারক রবার্ট সি.আই. মিডিয়া রিপোর্টে বলা হয়েছে যে ম্যাকবার্নি ট্রাম্পের প্রচারাভিযানের পথে ব্রেক ফেলেছেন বলে মনে হচ্ছে যখন তিনি তার আইনজীবীদের অপ্রয়োজনীয় এবং ভিত্তিহীন আইনি দাখিল করার জন্য অপ্রয়োজনীয় এবং ভিত্তিহীন আইনি দাখিল করার জন্য প্রত্যাশিত অগাস্টের মাঝামাঝি সময়ে প্রত্যাশিত অভিযোগ তুলেছিলেন।

ট্রাম্প একটি বিশেষ দ্বারা সংগৃহীত 2020 নির্বাচনে নির্বাচনী হস্তক্ষেপের সমস্ত প্রমাণ প্রত্যাখ্যান করার জন্য আটলান্টার ফুলটন কাউন্টি সুপিরিয়র কোর্টের বিচারক ম্যাকবার্নিকে আইনত ধমক দেওয়ার চেষ্টা করেছিলেন বলে জানা গেছে।

Post Comment