I-Day-এ প্রধানমন্ত্রীর ভাষণে যোগ দেবেন ভারতীয়-আমেরিকান কংগ্রেসম্যানরা

I-Day-এ প্রধানমন্ত্রীর ভাষণে যোগ দেবেন ভারতীয়-আমেরিকান কংগ্রেসম্যানরা

ওয়াশিংটন, অগাস্ট 8 (আইএএনএস) দুই বিশিষ্ট ভারতীয়-আমেরিকান আইন প্রণেতা, রো খান্না এবং শ্রী থানাদার একটি দ্বিদলীয় কংগ্রেসীয় প্রতিনিধি দলের সাথে ভারতে যাবেন এবং স্বাধীনতা দিবসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির লাল কেল্লার ভাষণে যোগ দেবেন৷ খান্না কংগ্রেসম্যান মাইকেল ওয়াল্টজের সাথে প্রতিনিধি দলের নেতৃত্ব দিচ্ছেন৷ — ভারত এবং ভারতীয়-আমেরিকান বিষয়ক কংগ্রেসনাল ককাসের সহ-সভাপতি।

“ভারত এবং ভারতীয়-আমেরিকান বিষয়ক কংগ্রেসনাল ককাসের সহ-সভাপতি হিসাবে, আমরা ভারতে একটি দ্বিদলীয় প্রতিনিধিদলের নেতৃত্ব দিতে পেরে গর্বিত। আমাদের দুটি কাউন্টির মধ্যে অর্থনৈতিক ও প্রতিরক্ষা সম্পর্ক জোরদার করার জন্য আমরা সেখানে আলোচনা করব, প্রাচীনতম এবং বৃহত্তম গণতন্ত্র। “খন্না একটি মিডিয়া বিবৃতিতে বলেছেন।

“আমরা দুজনেই বিশ্বাস করি যে মার্কিন-ভারত সম্পর্ক 21 শতকের একটি সংজ্ঞায়িত হবে। এশিয়ায় বহুমুখীতা নিশ্চিত করতে এবং আধিপত্য হিসাবে চীনকে অস্বীকার করার ক্ষেত্রে ভারত একটি গুরুত্বপূর্ণ অংশীদার,” তিনি বলেছিলেন।

তারা মুম্বাই, হায়দ্রাবাদ এবং নয়াদিল্লিতে ব্যবসা, প্রযুক্তি, সরকারী নেতা এবং বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্বদের সাথে দেখা করবেন,

Post Comment