ট্রাম্প ‘প্রদাহজনক বিবৃতিতে’ তাকে ঠাপানোর জন্য বিচারকের নিন্দা করেছেন

ট্রাম্প ‘প্রদাহজনক বিবৃতিতে’ তাকে ঠাপানোর জন্য বিচারকের নিন্দা করেছেন

ওয়াশিংটন, আগস্ট 14 (আইএএনএস) প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ফেডারেল বিচারক তানিয়া চুটকানকে তার “গ্যাগিং এবং প্রতিরক্ষামূলক” আদেশকে অস্বীকার করেছেন “অত্যন্ত পক্ষপাতমূলক” এবং “খুব পক্ষপাতদুষ্ট এবং অন্যায্য” মন্তব্যের সাথে। হাইপার ভেন্টিলেট করার জন্য তার সত্যের সোশ্যাল নিয়ে যাওয়া। কার্যত তাকে আটকানোর জন্য বিচারকের বিরুদ্ধে তার অভিযোগ, ট্রাম্প বলেছিলেন “অত্যন্ত পক্ষপাতদুষ্ট” এবং “খুবই পক্ষপাতদুষ্ট এবং অন্যায্য”, প্রমাণ হিসাবে তিনি একটি বিবৃতি উদ্ধৃত করেছিলেন যে তিনি 6 জানুয়ারী ক্যাপিটল লঙ্ঘনকারী জনতার মধ্যে অংশ নেওয়া একজন মহিলার সাজা দেওয়ার সময় করেছিলেন, 2021।

ট্রাম্প সোমবারের প্রথম দিকে তার নতুন ফৌজদারি মামলার সভাপতিত্বকারী বিচারককে নিন্দা করেছিলেন, তার তিন দিনের পুরানো সতর্কতা পরীক্ষা করেছিলেন যে তিনি তার মামলায় জড়িতদের বিরুদ্ধে “প্রদাহজনক” আক্রমণ থেকে বিরত থাকবেন।

দুপুর ১টার আগে একটি ট্রুথ সোশ্যাল পোস্টে, ট্রাম্প মার্কিন জেলা আদালতের বিচারক তানিয়া চুটকানকে আক্রমণ করে বলেছিলেন, “তিনি স্পষ্টতই আমাকে কারাগারে চান”।

2022 সালের অক্টোবরে ওহিওর ক্রিস্টিন প্রিওলার সাজা দেওয়ার সময় ট্রাম্প চুটকানের মন্তব্যের ইঙ্গিত করেছিলেন। চুটকান এর আগে প্রিওলাকে উপদেশ দিয়েছিল

Post Comment