ভারতীয়-আমেরিকান ল্যাব মালিক $463 মিলিয়ন জালিয়াতি প্রকল্পের জন্য জেলে

ভারতীয়-আমেরিকান ল্যাব মালিক $463 মিলিয়ন জালিয়াতি প্রকল্পের জন্য জেলে

নিউইয়র্ক, 19 আগস্ট (আইএএনএস) 44 বছর বয়সী ভারতীয় বংশোদ্ভূত ল্যাব মালিককে 463 মিলিয়ন ডলারের বেশি জেনেটিক এবং অন্যান্য ল্যাবরেটরি পরীক্ষা জমা দিয়ে মেডিকেয়ার প্রতারণা করার জন্য 27 বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে যা রোগীদের প্রয়োজন ছিল না। আদালতের নথি অনুসারে , মিনাল প্যাটেলের আটলান্টা-ভিত্তিক ল্যাবসলিউশন এলএলসি মেডিকেয়ারের সাথে নথিভুক্ত হয়েছিল এবং অত্যাধুনিক জেনেটিক পরীক্ষা করেছিল।

প্যাটেল রোগীর দালাল, টেলিমেডিসিন কোম্পানি এবং কল সেন্টারের সাথে ষড়যন্ত্র করে টেলিমার্কেটিং কলের মাধ্যমে মেডিকেয়ার সুবিধাভোগীদের লক্ষ্য করে। কলগুলি মিথ্যাভাবে বলেছে যে মেডিকেয়ার ব্যয়বহুল ক্যান্সার জেনেটিক পরীক্ষাগুলি কভার করে, বিচার বিভাগের একটি রিলিজ বলেছে।

মেডিকেয়ার সুবিধাভোগীরা একটি পরীক্ষা দিতে সম্মত হওয়ার পরে, প্যাটেল টেলিমেডিসিন কোম্পানিগুলির কাছ থেকে পরীক্ষার অনুমোদনের জন্য স্বাক্ষরিত ডাক্তারের আদেশ পেতে রোগীর দালালদের কিকব্যাক এবং ঘুষ দিয়েছিলেন।

কিকব্যাক এবং ঘুষ লুকানোর জন্য, প্যাটেল রোগীর দালালদেরকে জালিয়াতি চুক্তিতে স্বাক্ষর করতে বাধ্য করেছিলেন যেগুলি মিথ্যাভাবে বলেছিল যে দালালরা বৈধ বিজ্ঞাপন পরিষেবাগুলি সম্পাদন করছে।

Post Comment