ট্রাম্পের জর্জিয়ার অভিযোগ, তার চতুর্থ, গুরুতর পরিণতি সহ একটি

ট্রাম্পের জর্জিয়ার অভিযোগ, তার চতুর্থ, গুরুতর পরিণতি সহ একটি

ওয়াশিংটন, 20 আগস্ট (আইএএনএস) প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প জর্জিয়ার রাজ্যের একটি আদালতে একটি ফৌজদারি মামলায় আত্মসমর্পণ করার জন্য 22 আগস্ট পর্যন্ত সময় দিয়েছেন এবং স্থানীয় কর্মকর্তারা বলেছেন যে তারা প্রক্রিয়াটির সবচেয়ে ক্ষতিকারক অংশগুলিকে ছাড় দেওয়ার পরিকল্পনা করছেন না, যেমন mugshots জন্য ভঙ্গি হিসাবে. কল্পনা করুন যে: একটি প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টের সামনে এবং প্রোফাইল শট. তবে এই মামলাটি ট্রাম্পের জন্য অনেক বেশি মারাত্মক প্রভাব ফেলেছে, তার অন্য তিনটি অভিযোগের চেয়ে অনেক বেশি।

ম্যানহাটনে প্রথম মামলায় দোষী সাব্যস্ত হলে জেলের মেয়াদের সম্ভাবনা কম।

অন্য দুটিতে দোষী সাব্যস্ত হওয়া — 6 জানুয়ারী তার 2020 সালের পরাজয় এবং শ্রেণীবদ্ধ নথিগুলি পরিচালনা করার প্রচেষ্টাকে উল্টে দেওয়ার জন্য – উল্লেখযোগ্য জেলের মেয়াদ হতে পারে, তবে প্রেসিডেন্ট নির্বাচিত হলে ট্রাম্প নিজেকে ক্ষমা করতে পারেন; তার আবার দৌড়ানোর অন্যতম কারণ।

এবং যদি 20 জানুয়ারী, 2025 এর মধ্যে মামলাগুলি নিষ্পত্তি না করা হয়, যখন তিনি নির্বাচিত হলে দায়িত্ব গ্রহণ করবেন, তবে তিনি সেগুলি বন্ধ করতে সক্ষম হতে পারেন কারণ তারা উভয়ই বিচার বিভাগ দ্বারা পরিচালিত হচ্ছে, যা সেই পরিস্থিতিতে তার অধীনে থাকবে।

দ্য

Post Comment