প্রেসিডেন্ট বিতর্কে ট্রাম্পকে লাইনচ্যুত করার জন্য পেন্স প্রস্তুত

প্রেসিডেন্ট বিতর্কে ট্রাম্পকে লাইনচ্যুত করার জন্য পেন্স প্রস্তুত

ওয়াশিংটন, অগাস্ট 21 (আইএএনএস) প্রাক্তন মার্কিন ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স, প্রাক্তন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প তাকে পদে বহাল রাখতে এবং জো বাইডেনকে ক্ষমতাচ্যুত করার জন্য 25 তম সংশোধনীর আহ্বান না করার জন্য প্রাক্তন রাষ্ট্রপতিকে “উইম্প” হিসাবে অপমানিত করেছেন, পরবর্তীতে সঠিক প্রতিশোধ নিতে চাইছেন। সপ্তাহে ব্যাপকভাবে প্রচারিত টিভি বিতর্কে রিপাবলিকান আশাবাদীদের 2020 সালের নির্বাচন চুরি হয়ে গেছে এবং ষড়যন্ত্রে তার কোনো অংশ নেই এবং তিনি সংবিধানকে সমুন্নত রেখেছেন এবং তার ক্ষমতার সীমা জানেন। পেন্স তার প্রাক্তন বস ট্রাম্পের সাথে প্রথম রিপাবলিকান বিতর্কে একটি শক্তিশালী শোডাউনের জন্য প্রস্তুতি নিচ্ছেন যেখানে আট প্রার্থী থ্রেশহোল্ড সীমা অতিক্রম করার জন্য যোগ্যতা অর্জন করেছেন, এমনকি যদি ট্রাম্প উপস্থিত না হন।

পেন্স বলেছেন যে তিনি আনুগত্যের অঙ্গীকারে স্বাক্ষর করবেন যা RNC কনভেনশনের অধীনে প্রতিটি প্রার্থীকে রাষ্ট্রপতি পদের জন্য GOP দ্বারা নির্বাচিত চূড়ান্ত মনোনীত ব্যক্তিকে সমর্থন করতে হবে, একাধিক মিডিয়া রিপোর্টে বলা হয়েছে।

আইওয়া স্টেট ফেয়ারে ফক্স নিউজের একটি সাক্ষাত্কারে, মাইক পেন্স তার প্রাক্তন বসের সাথে পরের সপ্তাহের প্রথমটিতে মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত ছিলেন।

Post Comment