কিম জং-উন নৌবাহিনীর ইউনিট পরিদর্শন করেছেন, ক্রুজ ক্ষেপণাস্ত্র পরীক্ষা পরিদর্শন করেছেন

কিম জং-উন নৌবাহিনীর ইউনিট পরিদর্শন করেছেন, ক্রুজ ক্ষেপণাস্ত্র পরীক্ষা পরিদর্শন করেছেন

সিউল, 21 আগস্ট (আইএএনএস) উত্তর কোরিয়ার নেতা কিম জং-উন নৌবাহিনীর একটি ইউনিট পরিদর্শন করেছেন এবং একটি যুদ্ধজাহাজে ক্রুজ ক্ষেপণাস্ত্র পরীক্ষা পরিদর্শন করেছেন, যখন দক্ষিণ কোরিয়া এবং মার্কিন যুক্তরাষ্ট্র তাদের বার্ষিক যৌথ সামরিক মহড়া শুরু করেছে, পিয়ংইয়ংয়ের রাষ্ট্রীয় গণমাধ্যম সোমবার জানিয়েছে। কিম পূর্ব উপকূল রক্ষার দায়িত্বপ্রাপ্ত নৌবাহিনীর ফ্লোটিলা পরিদর্শন করেছেন এবং একটি টহল জাহাজে নাবিকদের “কৌশলগত” ক্রুজ ক্ষেপণাস্ত্রের উৎক্ষেপণের মহড়া দেখেছেন, উত্তরের সরকারী কোরিয়ান সেন্ট্রাল নিউজ এজেন্সি (কেসিএনএ) তার সফরের তারিখ প্রকাশ না করে বলেছে।

ইয়োনহাপ নিউজ এজেন্সির উদ্ধৃতি “জাহাজের যুদ্ধের কার্যকারিতা এবং এর ক্ষেপণাস্ত্র ব্যবস্থার বৈশিষ্ট্য পুনঃনিশ্চিত করার লক্ষ্যে এবং নাবিকদের প্রকৃত যুদ্ধে আক্রমণ মিশন চালানোর জন্য দক্ষ করে তোলার লক্ষ্যে, জাহাজটি কোনও ত্রুটি ছাড়াই দ্রুত লক্ষ্যবস্তুতে আঘাত করেছিল,” ইয়োনহাপ নিউজ এজেন্সির উদ্ধৃতি। KCNA রিপোর্ট বলছে.

উত্তর কোরিয়ার রাষ্ট্রীয় মিডিয়া দ্বারা বাহিত ছবিগুলিতে টহল জাহাজ নং 661 থেকে একটি ক্ষেপণাস্ত্র নিক্ষেপ দেখানো হয়েছে, যেখানে কিম একটি পৃথক জাহাজে চড়ে দৃশ্যটি পর্যবেক্ষণ করছেন৷

এটি তৈরি করতে উত্তরের নৌবাহিনীকে শক্তিশালী করার অঙ্গীকার করেছেন কিম

Post Comment