প্রাক্তন ক্যালিফোর্নিয়া সিটি কাউন্সিল প্রার্থী যিনি আদালতে হাজির হওয়ার জন্য গুরুদ্বার পুড়িয়ে দেওয়ার ‘হুমকি’ দিয়েছিলেন

প্রাক্তন ক্যালিফোর্নিয়া সিটি কাউন্সিল প্রার্থী যিনি আদালতে হাজির হওয়ার জন্য গুরুদ্বার পুড়িয়ে দেওয়ার ‘হুমকি’ দিয়েছিলেন

নিউইয়র্ক, 21 আগস্ট (আইএএনএস) একজন প্রাক্তন বেকার্সফিল্ড সিটি কাউন্সিল শিখ প্রার্থী, যিনি ক্যালিফোর্নিয়ার শহরের একটি গুরুদ্বার পুড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছেন, এই মাসের শেষের দিকে প্রাথমিক শুনানির জন্য আদালতে উপস্থিত হবেন, একটি মিডিয়া রিপোর্টে বলা হয়েছে .রাজভীর সিং গিল, 60, বেকার্সফিল্ড গুরুদ্বার শহীদ বাবা দীপ সিং জি খালসা দরবারের সদস্যদের গুলি করার এবং সম্পত্তি পুড়িয়ে দেওয়ার জন্য হিট লোকদের ভাড়া করার চেষ্টা করার সন্দেহে মার্চ মাসে গ্রেপ্তার করা হয়েছিল, 23ABC নিউজ চ্যানেল জানিয়েছে।

সুনির্দিষ্ট ফৌজদারি কাজ করার জন্য সাতটি অভিযোগে অভিযুক্ত গিল 31শে আগস্ট একটি প্রস্তাবের জন্য কার্ন কাউন্টি আদালতে ফিরে আসবে বলে আশা করা হচ্ছে, সংবাদ প্রতিবেদনে বলা হয়েছে।

তিনি 5 এবং 6 অক্টোবর তার প্রাথমিক শুনানির জন্য আদালতে থাকবেন, 17 আগস্ট তিনি একটি সংক্ষিপ্ত আদালতে উপস্থিত হওয়ার পরে গিলকে বলা হয়েছিল।

পুলিশ রেকর্ড অনুসারে, মন্দিরের নির্দিষ্ট সদস্যদের সাথে গিলের চলমান বিরোধ ছিল এবং গুরুদ্বার পুড়িয়ে দেওয়ার জন্য কাউকে অর্থ দেওয়ার প্রস্তাবও দিয়েছিল।

তিনি সিটি কাউন্সিলের ৭ নম্বর ওয়ার্ডে প্রার্থী হওয়ার চেষ্টা করেছিলেন

Post Comment